ঘাতক ট্রাক ড্রাইভারের ফাঁসির দাবিতে ডেমরায় মানববন্ধন

ঘাতক ট্রাক ড্রাইভারের ফাঁসির দাবিতে ডেমরায় মানববন্ধন

সালে আহমেদ,ডেমরাঃ

রাজধানীর ডেমরায় ট্রাকের চাপায় নিহত হওয়ার প্রতিবাদে ও ঘাতক ট্রাক ড্রাইভারের বিচার ও ফাঁসির দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 


গতকাল রবিবার সকাল ১১টায় ডেমরার কোনাপাড়া সিটি মিল সংলগ্ন এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধনে ডেমরার বিভিন্ন স্কুল, কলেজ ও কবি নজরুল সরকারি কলেজের শিক্ষার্থী,  শিক্ষক-শিক্ষিকা, এলাকার শতশত মানুষ ও ডেমরা থানা  ছাত্রলীগের  নেতাকর্মী বৃন্দ অংশ গ্রহণ করে সিটি মিলের ড্রাইভারের উপযুক্ত বিচার দাবি জানান।


মানববন্ধনে নিহতের বড় ভাই মোজ্জামেল বলেন,ঘাতক ড্রাইভারের ফাঁসি চাই।মামলা করার দরুন সিটি মিল কর্তৃপক্ষ কর্তৃক হুমকি ধামকি প্রদান করছে।আমি নিরাপদ সড়ক চাই এবং ঘাতক ট্রাক ড্রাইভারের উপযুক্ত বিচার করে তাকে কঠিন শাস্তি দিতে হবে, যেন আমার ভাইয়ের মতো আর কারো বুক খালী না হয়।

মুজাহিদের বন্ধু ৬৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ  সম্পাদক রায়হান তালুকদার বলেন,আমরা জীবনের ঝুঁকি নিয়ে ঢাকা-সিলেট মহাসড়ক দিয়ে যাতায়াত করে থাকি।

আমরা নিরাপদ সড়ক চাই। ট্রাকের চাপায় নিহত মুজাহিদের হত্যাকারী ঘাতক ট্রাকের চালককে উপযুক্ত বিচার করতে হবে।মুজাহিদের মতো অন্য কোন শিক্ষার্থীর প্রাণ যেন কোন ঘাতক ট্রাক আর কেড়ে নিতে না পারে।

মুজাহিদের বন্ধু ৬৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ হোসেন সজীব বলেন,সিটি মেইলের হুমকি ধুমকি দেওয়া বন্ধ করতে হবে।বিচার কার্যক্রম তার আপন গতিতে চলতে দিতে হবে।আমরা সবাই চাই মুজাহিদের দুর্ঘটনায় ট্রাক ড্রাইভার এর বিচার হউক।ডেমরা থানা ছাত্রলীগ মুজাহিদের পরিবারের পাশে আছে।

মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহণকারীরা দ্রুত ঘাতক ট্রাক ড্রাইভারের বিচার করে তার দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা ও নিরাপদ সড়কের দাবী জানান।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি জয়নাল আবেদীন সৌরভ,সাধারণ সম্পাদক আসিফ খান, ৬৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম  ফয়সাল।


প্রসঙ্গত;গত বছরের ১৩ ডিসেম্বর ডেমরায় ট্রাকের ধাক্কায় নিহত হন মোটরসাইকেল আরোহী সরকারি কবি নজরুল কলেজের এইচএসসি পরীক্ষার্থী মুজাহিদুল ইসলাম মৃদুল (২২)। মুজাহিদ তার বন্ধু রায়হানের সঙ্গে মোটরসাইকেলে ঘুরতে বের হয়েছিল।

ডেমরা স্টাফ কোয়ার্টার চার রাস্তার মোড়ে পেছন থেকে একটি বেপরোয়া ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

গুরুতর আহত অবস্থায় মুজাহিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সন্ধ্যায় মারা যান। তিনি ডেমরা বাঁশেরপুল সালামবাগ এলাকার মৃত মাহফুজ মিয়ার ছেলে ও ডেমরা থানা ছাত্রলীগের নিবেদিত প্রান কর্মী।

আপনি আরও পড়তে পারেন